Star Health Logo

আমাদের সম্পর্কে

সংক্ষিপ্ত বিবরণ

আমরা স্টার হেলথ অ্যান্ড অ্যালাইড ইন্স্যুরেন্স কোং লিমিটেড, ভারতের শীর্ষস্থানীয় বেসরকারি স্বাস্থ্য বীমা কোম্পানি। চেন্নাইতে সদর দফতর, আমরা ভারতের প্রথম স্বতন্ত্র স্বাস্থ্য বীমা প্রদানকারী হিসাবে 2006 সালে আমাদের কাজ শুরু করি। আজ, 14,000 টিরও বেশি নেটওয়ার্ক হাসপাতাল, 835টি শাখা অফিস সারা দেশে ছড়িয়ে রয়েছে, 6.30 লক্ষেরও বেশি এজেন্ট এবং Rs. 30,300 কোটির  দাবি নিষ্পত্তি, আমরা সত্যিকার অর্থে দেশের স্বাস্থ্য বীমাকারী।


14,750 টিরও বেশি কর্মচারীর সাথে, আমরা ভারতীয় বাজারের চাহিদার সাথে সামঞ্জস্য রেখে স্বাস্থ্য, ব্যক্তিগত দুর্ঘটনা এবং বিদেশী ও দেশীয় ভ্রমণ বীমা ইত্যাদির বিষয়ে উদ্ভাবনী পরিষেবা এবং প্রোডাক্ট অফার করি। যত্ন সহকারে তৈরি করা বীমা পলিসিগুলির সাহায্যে, আমরা মানুষের অনন্য স্বাস্থ্য চাহিদাগুলিকে মোকাবেলা করতে থাকি। প্রতিষ্ঠার পর থেকে 17 কোটিরও বেশি জীবনকে কভার করার পরে, আমরা স্বাস্থ্য বীমার আওতায় আরও বেশি জীবন নিশ্চিত করার জন্য আমাদের পরিষেবাগুলিকে বাড়িয়ে দিচ্ছি।


স্বাস্থ্য বীমা বিশেষজ্ঞ হওয়ার কারণে, আমরা নিশ্চিত করি যাতে স্বাস্থ্য জরুরী পরিস্থিতিতে সময়মত সহায়তা প্রদান করা হয়। আমাদের ডেডিকেটেড ইন-হাউস ক্লেইম সেটেলমেন্ট টিমের একটি চমৎকার ট্র্যাক রেকর্ড রয়েছে যা প্রতি ঘণ্টায় Rs. 4 কোটির দাবি-নিষ্পত্তি করে।


আমরা প্রতিটি বাজার সেক্টরের জন্য প্রোডাক্ট অফার করি, ব্যক্তি থেকে পরিবার এবং কর্পোরেট পর্যন্ত। একটি নতুন যুগের কোম্পানি হিসেবে, আমরা সমাজের সকল শ্রেণীর চাহিদা মেটাতে ডিজিটাল, এগ্রিগেটর, ব্রোকার ইত্যাদি সহ বিভিন্ন চ্যানেলের মাধ্যমে প্রত্যক্ষভাবে কাজ করি। আমরা ব্যাঙ্কাসুরেন্সের ক্ষেত্রেও একজন নেতা এবং বেশ কয়েকটি ব্যাংকের সাথে আমাদের দীর্ঘস্থায়ী পার্টনারশিপ রয়েছে।


বিশেষজ্ঞ প্রোডাক্ট এবং স্বাস্থ্য বীমার বিস্তৃত নির্বাচনের অফার করার পাশাপাশি, আমরা আমাদের অভ্যন্তরীণ ডাক্তারদের বিশেষজ্ঞ দলের সাথে বিনামূল্যে টেলিহেলথ পরামর্শের পাশাপাশি প্রয়োজনে একটি বিনামূল্যের দ্বিতীয় চিকিৎসা মতামতও অফার করি। আমরা 8 লক্ষেরও বেশি পরামর্শ সম্পন্ন করেছি যা প্রাথমিক যত্ন, স্পেশালিস্ট-রেফারেল, দ্বিতীয় মতামত এবং ডিসিশন সাপোর্টের উপর ফোকাস করে।


আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুলসুত্র হল আমাদের গ্রাহক পরিষেবা এবং আমরা যে অভিজ্ঞতা তাদের প্রদান করি। আমাদের একটি 24x7 বহুভাষিক কল সেন্টার রয়েছে, যা দাবি সহায়তার জন্য নিবেদিত। উপরন্তু, গ্রাহকরা কোনো TPA (তৃতীয় পক্ষ প্রশাসক) ছাড়াই ঝামেলা-মুক্ত অভ্যন্তরীণ দাবির রেজোলিউশন থেকে উপকৃত হতে পারেন।


এই ডিজিটালি চালিত বিশ্বে, আমরা আমাদের সমস্ত গ্রাহকদের জন্য পরিষেবার গুণমান, অ্যাক্সেসের সহজতা এবং নিরবচ্ছিন্ন ব্যবহারকারীর অভিজ্ঞতার গ্যারান্টি দিতে উদ্ভাবনী প্রযুক্তিগুলির সাথে ডিজিটালভাবে নিজেদেরকে রূপান্তরিত করে বর্তমান প্রবণতার সাথে খাপ খাইয়ে নিয়েছি।